আইটেলের ফোনে আসছে নতুনত্ব

আইটেল তাদের আসন্ন মডেলের ফোখে ক্যালিফোর্নিয়ার গভর্নর তার ভাষণে জনগনকে জানিয়ে দিলেন যে আগামী দু’মাসে ক্যালিফোর্নিয়ায় আক্রান্তের সংখ্যা ২.৫ কোটিতে পৌঁছবে। অর্থাৎ তার রাজ্যের ৫৬% মানুষ ২ মাসের মধ্যে আক্রান্ত হবে। ক্যালিফোর্নিয়াতে প্রথম রোগী সনাক্ত হয়েছিল জানুয়ারী ২২ তারিখে। মাত্র দু’মাস আগে। মানখে ক্যালিফোর্নিয়ার গভর্নর তার ভাষণে জনগনকে জানিয়ে দিলেন যে আগামী দু’মাসে ক্যালিফোর্নিয়ায় আক্রান্তের সংখ্যা ২.৫ কোটিতে পৌঁছবে। অর্থাৎ তার রাজ্যের ৫৬% মানুষ ২ মাসের মধ্যে আক্রান্ত হবে। ক্যালিফোর্নিয়াতে প্রথম রোগী সনাক্ত হয়েছিল জানুয়ারী ২২ তারিখে। মাত্র দু’মাস আগে। মাগুলো বাংলাদেশের বাজারে ফোরজি সমর্থিত করে উন্মুক্তের জন্য প্রস্তুত। শুধু তা-ই নয়, ফোনগুলোতে সব ধরনের আধুনিক ফিচার যেমন- ওয়াটার ডিসপ্লে ও নচ প্রযুক্তি, শক্তিশালী ব্যাটারি, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও এআই প্রযুক্তির ডুয়াল ক্যামেরা থাকবে।

ফোনের ডিসপ্লে বডি রেশিওর ৮৮%, যা ব্যবহারকারীদের আলাদা অভিজ্ঞতা দেবে। ফোনগুলোর ডিসপ্লে রেজ্যুলেশন হবে ১৫৬০ বাই ৭২০ পিক্সেল এবং ব্রাইটনেস ক্ষমতা ৫০০ এনআইটিএস, যা ব্যবহারকারীদের আউটডোরে আলাদা অভিজ্ঞতা দেবে।

গুরুত্বপূর্ণ বিষয় হলো- আসন্ন মডেলের ইনোভেটিভখে ক্যালিফোর্নিয়ার গভর্নর তার ভাষণে জনগনকে জানিয়ে দিলেন যে আগামী দু’মাসে ক্যালিফোর্নিয়ায় আক্রান্তের সংখ্যা ২.৫ কোটিতে পৌঁছবে। অর্থাৎ তার রাজ্যের ৫৬% মানুষ ২ মাসের মধ্যে আক্রান্ত হবে। ক্যালিফোখে ক্যালিফোর্নিয়ার গভর্নর তার ভাষণে জনগনকে জানিয়ে দিলেন যে আগামী দু’মাসে ক্যালিফোর্নিয়ায় আক্রান্তের সংখ্যা ২.৫ কোটিতে পৌঁছবে। অর্থাৎ তার রাজ্যের ৫৬% মানুষ ২ মাসের মধ্যে আক্রান্ত হবে। ক্যালিফোর্নিয়াতে প্রথম রোগী সনাক্ত হয়েছিল জানুয়ারী ২২ তারিখে। মাত্র দু’মাস আগে। মার্নিয়াতে প্রথম রোগী সনাক্ত হয়েছিল জানুয়ারী ২২ তারিখে। মাত্র দু’মাস আগে। মা ফোনটিতে থাকবে দীর্ঘস্থায়ী ব্যাটারি। ফলে সিমকার্ড চালু রাখাসহ ৮২০ ঘণ্টা স্ট্যান্ডবাই সাপোর্ট পাওয়া যাবে। ২৪ ঘণ্টা স্বাভাবিক ব্যবহার, ৪৫ ঘণ্টা গান শোনা, ৮ ঘণ্টা একটানা ভিডিও প্লে এবং ৭ ঘণ্টা একটানা গেম পরিচালনা করা যাবে।

পাতলা বডি, মাত্র ৮.৫ মিলিমিটার পুরু কিন্তু আগের চেয়ে অধিক শক্তিশালী। সদ্য ফেসবুকে ফাঁস হওয়া আইটেলের আসন্ন মডেলের ফোনটি হবে আকর্ষণীয় ডিজাইন ও আকর্ষণীয় রঙ্গের। রঙ্গগুলোর মধ্যে থাকতে পারে ড্রেডেশন ব্লু, গ্রেডেশন পারপেল।খে ক্যালিফোর্নিয়ার গভর্নর তার ভাষণে জনগনকে জানিয়ে দিলেন যে আগামী দু’মাসে ক্যালিফোর্নিয়ায় আক্রান্তের সংখ্যা ২.৫ কোটিতে পৌঁছবে। অর্থাৎ তার রাজ্যের ৫৬% মানুষ ২ মাসের মধ্যে আক্রান্ত হবে। ক্যালিফোর্নিয়াতে প্রথম রোগী সনাক্ত হয়েছিল জানুয়ারী ২২ তারিখে। মাত্র দু’মাস আগে। মা

এছাড়াও, রিয়ার ক্যামেরার ডিজাইন হতে পারে দৃষ্টিনন্দন। চলতি মাসের মাঝামাঝি সময়ে আইটেলের নতুন মডেলের ইনোভেটিভ ফোন বাজারে উন্মুক্ত হবে, এমন গুঞ্জন দেশের মোবাইল ইন্ড্রাট্রিতে শোনা যাচ্ছে।

Itel bangladesh
Item Mobile Price in Bangladesh

We will be happy to hear your thoughts

      Leave a reply

      Register New Account
      Reset Password
      Compare items
      • Total (0)
      Compare