১০ লাখ ঠেকাতে হোয়া ডলারকরোনাভাইরাসটসঅ্যাপে

য়ে সামাজিক মাধ্যমে ভুয়া তথ্য ছড়ানো বন্ধ কনভেল করোনাভাইরাস নিরতে বুধবার ‘করোনাভাইরাস ইনফরমেশন হাব’ উন্মোচন করেছে হোয়াটসঅ্যান্টারন্যাশনাপ। পাশাপাশি পয়েন্টার ইনস্টিটিউটের ইল ফ্যাক্ট-চেকিং নেটওমার্কিন ডলার য়ার্ককে (আইএফসিএন) ১০ লাখ অনুদান দেওয়ার ঘোষণা দিয়েছে প্রতিষ্ঠানটি।
by নিজস্ব প্রতিবেদক, টেকফেইসবুক মালিকানাধীন মেসেজিং প্ল্যাটফর্মটির গ্রাহ ফেইসবুক মালিকানাধীন মেসেজিং প্ল্যাটফর্মটির গ্রাহক সংখ্যা বর্তমানে
করোনাভাইরাস ঠেকাতে হোয়াটসঅ্যাপের ১০ লাখ ডলারযারা যোগাপের ওপর নির্ভরশীল তাদেরকে স

যোগের জন্য হোয়াটসঅ্যানিসেফ এবং ইউএওয়ার্ল্ড হেলথ অর্গানাইজেশন (ডতে তাদের জীবন বাঁচানোর মতো কাজকে সমর্থন করা যায়। হোয়াটসঅ্যাপের মাধ্যমেই আপডেট জানাতে আমরা সরাতে বলেন, “আমরা জানি, এই সংকটের মুহুর্তে আমাদের গ্রাহকরা পূর্বের তুলনায় সবচেয়ে বেশি হোয়াটসঅ্যাপ ব্যবহার করছেন, বন্ধু হোক বা ভালোবাসার ব্যক্তি, ডাক্তার থেকে শুরু করে রোগী বা শিক্ষক থেকে সহজ সমাধান দিতে চাই যাতে গ্রাহক সহজে অন্যের শিক্ষার্থী। আমরা এই সময়ে একটিacts অ্যালায়েন্স-এর জন্য সত্যতা যাচাইয়ে আইএফসিএন-কে সহায়তা করবে বলে জানানো হয়েছে। সঙ্গে সংযুক্ত হতে পারেন।”ব্লিউএইচও), ইউনডিপি’র সঙ্গে করোনাভাইরাস ইনফমেশন হাব চালু করেছে হোয়াটসঅ্যাপ। স্বাস্থ্য কর্মী, শিক্ষক, সসরকার মাজের নেতা, অলাভজনক সংস্থা, স্থানীয় এবং স্থানীয় ব্যবসা হজ এবং কার্যকরী নির্দেশনা দিতেই চালু করা হয়েছে এই হাবটি– খবর আইএএনএস-এর।

গুজব ছড়ানো বন্ধে বিশ্বজুড়ে গ্রাহকদেরকে সাধারণ টিপস এবং অন্যান্য সহায়তাও দেবে করোনাভাইরাস ইনফরমেশন হাব।

 

হোন্তত ৪৫টি দেশে একশ’র বেশি স্থানীয় সংস্থা নিয়ে কাজ করে এই অ্যালায়েন্স।

তে হোয়াএই হটলাইনগুলোর মাধ্যমে নির্ভরযোগ্য তথ্য দেওয়া হবে এবং এগুলো হোয়াটসঅ্যাপ করোনাভাইরাস হাবে তালিকাভুক্ত করা হবে বলে জানানো হয়েছেটসঅ্যাপে বাড়তে থাকা সত্যতা যাচাই সংস্থাগুলোসরি স্বাস্থ্য মন্ত্রণায়ে যাবো,” যোগ করেন ক্যাথকার্ট।

পাশাপাশি বিশ্বজুড়ে গ্রাহকদের জন্য মেসেজিং হটলাইন চালু করতে ডব্লিউএইচও এবং ইউনিসেফের সঙ্গে কাজ করছে হোয়াটসঅ্যাপ।

We will be happy to hear your thoughts

Leave a reply

Dam.com.bd  | The Leading Price Comparison Website in Bangladesh
Login/Register access is temporary disabled
Compare items
  • Total (0)
Compare