ট্রিপল ক্যামেরা-যুক্ত সেরা পাঁচ বাজেট স্মার্টফোন! জানুন এক ক্লিকেই

redmi-note-8-pro-jpgএই সময় ডিজিটাল ডেস্ক: বাজার করা বা ট্যাক্সি ডেকে দেওয়ার মতো রোজকার প্রয়োজনীয় কাজগুলি এখন অত্যন্তই সহজ। এমনকী ছবি তোলা বা গান শোনাও আগের থেকে আরও দ্রুত। সৌজন্যে? হাতে থাকা একখানি স্মার্টফোন। এই সবের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় সময় কাটানও রয়েছে। ইদানিং বাজেট স্মার্টফোনের গুরুত্বই সবচেয়ে বেশি। তার উপর জুড়েছে ট্রিপল ক্যামেরাও। পাঠকদের জন্য তাই রইল বাজেটে ট্রিপল ক্যামেরা-যুক্ত স্মার্টফোনের তালিকা।

রেডমি নোট ৮
বাজারে নতুন লঞ্চ করেছে রেডমি -র নয়া এই স্মার্টফোন। এতে রয়েছে ৪৮ মেগাপিক্সেলের এআই -যুক্ত ক্যামেরা। এছাড়াও এতে রয়েছে ৪০০০এমএএইচ ব্যাটারি।৬.৩ ইঞ্চির এই স্মার্টফোনে আছে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ।

অনার ২০আই
24 মেগাপিক্সেলের এই স্মার্টফোনে আরও দুটি ক্যামেরা যথাক্রমে ৮ ও ২ মেগাপিক্সেলের। ৬.২১ ইঞ্চির এফ এইচ ডি ডিসপ্লের স্মার্টফোনে রয়েছে ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। এর ব্যাটারি ক্ষমতা ৩৪০০এমএএইচ।

স্যামসাং গ্যালাক্সি এম ৩০এস
৬.৪ ইঞ্চির এই ফোনে রয়েছে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ। গ্যালাক্সি এম ৩০এস-এর ব্যাটারি ক্ষমতা ৬০০০এমএএইচ। এতে রয়েছে ৪৮ মেগাপিক্সেলের ক্যামেরা। রয়েছে ৮ ও ৫ মেগাপিক্সেলের আরও দুটি ক্যামেরা।

ভিভো ইউ ১০
১৩+৮+২ মেগাপিক্সেলের তিনটি ক্যামেরা রয়েছে ভিভো ইউ ১০-এ। ৬.৩৫ ইঞ্চি ডিসপ্লের এই স্মার্টফোনে রয়েছে ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ। এই স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো সম্ভব। অ্যান্ড্রয়েড৯-যুক্ত এই স্মার্টফোনের ব্যাটারি ক্ষমতা ৫০০০এমএএইচ।

নোট ৮ প্রো
বিনা বাধায় গেমিংয়ের অভিজ্ঞতার জন্য নোট ৮ প্রো ভালো পছন্দ। এতে রয়েছে হেলিও জি ৯০টি প্রসেসর। যাতে রয়েছে গেম-টার্বো এবং লিক্যুইড কুলিং টেকনলজি। নোট ৮ প্রো-তে রয়েছে ৬.৫৩ ইঞ্চির ডিসপ্লে এবং ২.৫ডি কার্ভের গ্লাস। এতে আছে আলেক্সা ফিচারও। ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবিস্টোরেজের এই ফোনে রয়েছে ৬৪ মেগাপিক্সেলের ক্যামেরা।

Source-Techzoom

We will be happy to hear your thoughts

      Leave a reply

      Register New Account
      Reset Password
      Compare items
      • Total (0)
      Compare