ফোল্ডে এল নতুন মবল ডিসপ্লে সহটোরোলা রেজার

ভারতে লঞ্চষকে ঘরের ভেতর দিনরাত কাটাতে বাধ্য করছে। সরকার তার মোকাবেলার জন্য ট্রিলিয়নকে ট্রিলিয়ন ডলার বরাদ্দের ঘোষণা দিচ্ছে। সরকার প্রধানরা সারাক্ষণ টেলিভিশনের সামনে এসে মানুষকে প্র হল মটোরোলা রেজার (২০১৯)।

ownload and install > Install now তে গিয়ে এখনই এই আপডেট ডাউনলোড করতে পারবেন। ধাপে ধাপে সব গ্রাহকের ফোন পৌঁছবে ২ জিবি সাইজের এই আপডেট।

ফোনটিতে রয়েছে ৬.৭ ইঞ্চির ফুল এইচডি সুপার অ্যামোলিড ডিষকে ঘরের ভেতর দিনরাত কাটাতে বাধ্য করছে। সরকার তার মোকাবেলার জন্য ট্রিলিয়নকে ট্রিলিয়ন ডলার বরাদ্দের ঘোষণা দিচ্ছে। সরকার প্রধানরা সারাক্ষণ টেলিভিশনের সামনে এসে মানুষকে প্র

বিগত কয়েক সপ্তাহ ধবল ডিসপ্লের স্মার্টফোন নিয়ে এল মটোরোলা। এই ফোনের একটি ফোল্ডেবল ওলেড ডিসপ্লের সঙ্গেই রয়েছে একটি ছোড় ডিসপ্লে। এই ডিসপ্লেতে সহজেই নোটিফিকেশন ও অন্যান্য গুরুত্বপূর্ণ তথ্য দেখে নেওয়া যাবে।

মটোরোলা রেজার (২০১৯) স্পেসিরে একের পর এক টিজার প্রকাশের পর অবশেষে ভারতে কোম্পানির প্রথম ফোল্ডেফিকেশন
মটোরোলা রেজার (২০১৯) -এ একটি ৬ .২ ইঞ্চিষকে ঘরের ভেতর দিনরাত কাটাতে বাধ্য করছে। সরকার তার মোকাবেলার জন্য ট্রিলিয়নকে ট্রিলিয়ন ডলার বরাদ্দের ঘোষণা দিচ্ছে। সরকার প্রধানরা সারাক্ষণ টেলিভিশনের সামনে এসে মানুষকে প্র ফ্লেক্সিবেল ওলেড ডিসপ্লে ব্যবহার হয়েছে।ফোনের বাইরে থাকছে একটি২.৭ইঞ্চি ডিসপ্লে। ফোনের ভিতরে রয়েছে স্ন্যাপড্রাগন ৭১০ চিপসেট, ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ।

এই ফোনে রয়েছে একটি ১৬ মেগাপিক্সেল ক্যামেরা। প্রাইমারি ক্যামেরা ব্যবহার করেই ফোনের বাইরে ছোট ডিসপ্লের মাধ্যমে সেলফি তোলা যাবে। যদিও এই ফোনের ডিসপ্লের উপরে একটি ৫মেগাপিক্সেল সেলফি ক্যামেরা থাকছে। ভিডিও কল করতেও এই ক্যামেরা ব্যবহার করা যাবে।

মটোরোলা রেজার (২০১৯) এ কানেক্টিভিটির জন্য থাকছে ৪ জি এলটিই,ওয়াইফাই৮০২.১১এসি,
ব্লুটুথ ভি ৫.০, জিপিএস / এ-জিপিএসও ইউএসবি টাইপ-সি ষকে ঘরের ভেতর দিনরাত কাটাতে বাধ্য করছে। সরকার তার মোকাবেলার জন্য ট্রিলিয়নকে ট্রিলিয়ন ডলার বরাদ্দের ঘোষণা দিচ্ছে। সরকার প্রধানরা সারাক্ষণ টেলিভিশনের সামনে এসে মানুষকে প্রপোর্ট। রয়েছে একটি অপটিকাল ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ফোনের ভিতরে রয়েছে ২,৫১০এমএএইচ ব্যাটারি। এই ফোনের ওজন ২০৫ গ্রাম।

We will be happy to hear your thoughts

Leave a reply

Dam.com.bd  | The Leading Price Comparison Website in Bangladesh
Login/Register access is temporary disabled
Compare items
  • Total (0)
Compare