Editor choice

বিশ্বব্যাপী করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে বিভিন্ন উদ্যোগ গ্রহমুক্ত করে দিবে স্যামসাং

চায়নার পর এখন প্রায় সকল দেশেই ছক মহামারি হিসেবে ঘোষণা করেছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা। ইতোমধ্যে বি, গত কয়েক মাসে করোনা ণ করা হয়েছে। সহ অন্যান্য গ্যাজেটসের মাধ্যমে করোনাভাইড়িয়ে পড়েছে করোনাভাইরাসবিনামূল্যে স্মার্টফোন জীবাণুআতঙ্কে ভুগছে সাধারণ জনগণ।এছাড়া সম্প্রতি করোনাভা

তে পারবেন আর্জেন্টিনা, চিলি, ক্রোয়েশিয়াক্সিকো, নেদারল্যান্ড, পানামা, ফিলিপাইন, রোমানিয়া, সিঙ্গাপুর, তাইওয়ান, থাইল্যান্ড, সংযুক্ত আরব আমিরাত এবং যুক্তরাজ্যে।

বিশ্বের অন্তত ১১৬টি দেশে ছড়িয়ে পড়েছে প্রাণঘাতী করোনাভাইরাস। এতে এ পর্যন্ত বিশ্বের এক লাখ ২৫ হাজার ৯৭২ জন সংক্রমিত হয়েছেন। আর মারা গেছেন চার হাজা

ইরাসকে বৈশ্বিরাসের সংক্রমণ ঠেকাতে ‘গ্যালাক্সি স্যানিটাইজিং সার্ভিস’ চালুকরেছে দক্ষিণ কোরিয়ান টেক জায়ান্ট স্যামসাং। ‘গ্যালাক্সি স্যানিটাইজিং সার্ভিস’ এর অধীনে স্যামসাং গ্রাহকরা বিনামূল্যে তাদের স্যামসাং স্মার্টফোন, গ্যালাক্সি ওয়াচ এবং গ্যালাক্সি বাডস জীএছা, ডেনমার্ক, ফিনল্যান্ড, জাপান, দক্ষিণ কোরিয়া, মালয়েশিয়া, নিউজিল্যান্ড, নরওয়ে, পাকিস্তান, পেরু, পোল্যান্ড, রাশিয়া, স্পেইন, সুইডেন, যুক্তরাষ্ট্র, উকরিন, এবং ভিয়েতনামের গ্রাহকরা। এছাড়া শীগ্রই এই সা ফ্রান্স, গ্রিস, হংকং, হাঙ্গারি, ভারত, ইন্দোনেশিয়া, ইজরাইল, ইতালি, জর্দান, কাজাখস্তান, মেড়া কির্ভিসটি চালু হবে অস্ট্রেলিয়া, অস্ট্রিয়া, কানাডা,ছু দিন আগেই কয়েকটি প্রতিবেদন বলা হয়েছিল যে, স্মার্টফোন ল্যাপটপের মাধ্যমে ছড়াতে পারে করোনাভাইরাসের সংক্রমণ।

এরই ধারাবাহিকতায় স্মার্টফোন বাণুমুক্ত করতে পারবেন। এসব ডিভাইস পরিষ্কারের জন্য কোনো স্যানিটাইজার বা অ্যালকোহল নয় বরং অত্যাধুনিক ‘ইউভি-সি’ লাইট প্রযুক্তি ব্যবহার করে ডিভাইজগুলো জীবাণুমুক্ত করে দিবে স্যামসাং।

‘গ্যালাক্সি স্যানিটাইজিং সার্ভিস’টি আপাতত ব্যবহার করর ৬৩১ জন।

Source- barta24.com

We will be happy to hear your thoughts

      Leave a reply

      Register New Account
      Reset Password
      Compare items
      • Total (0)
      Compare