১,২১৬ ইউনিয়নে ফ্রি ওয়াইফাই নিয়ে আসছে বিটিসিএল

র সেবা সম্পর্কে গ্রাহসরকারি কোন কোম্পানির প্রধানের জন্যে গ্রাহকদেরকদের অভিযোগ বুধবার (১৮ মার্চ) প্রথমবারের মতো নিজেদে দেন এবং মতামত জানতে পনা পরিচালক মো. ফেসবুক লাইভে এসে এই তথ্য কোম্পানিটির ব্যবস্থা রফিকুল মতিন। সংশ্লিষ্টরা বলছেন, কে এভাবে মুখোমুখি হওয়া বিরল ঘটনা।

মিলে চারশতাধিহটস্পট বিষয়ে তিনি বক প্রশ্নের উত্তর দেন বা গ্রা তিনি অনেক আগ্রহী গ্রাহককে দুই-এক দিনের মধ্যেই নতুন টেলিহকএক ঘণ্টার সেশনে রফিকুল মতিন সব অভিযোগ শোনেন। লাইভেফোন সংযোগ এবং ব্রডব্যান্ড সংযোগ দেওয়ার প্রতিশ্রুতি দেন।

মতিন বলেন, আ কোম্পানিতে এসে ধরনা দিতেন। কিন্তু এখনগে গ্রাহক সরকারি পরিন্যে দুঃখ প্রকাশ করে বলেন, আমরা প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। আশা করছি খুব শিগগিরই পরিস্থিতির উন্নতি হবে। দেশ সেরা ব্রডব্যান্ড কোম্পানি হতে কাজ করছে বিটিসিএল।স্থিতি বদলে গেছে। এখন বিটিসিএল-ই বরং গ্রাহকের দরজায় যাবে।

ইউনিয়নে ওয়াইফাই লেন, সরকারের কাছে বিটিসিএল এ বিষয়ে একটি প্রর নিজস্ব ফাইগ আছে এমন ইউনিয়নের প্রতিটিতেকল্প জমা দিয়েছে, যেটি পাশের অপেক্ষায় আছে।

প্রকল্পটির কাজ শেষ হলেমাসে দেশের ২৩টি জেলার ১৪৬টি বিটিসিএল-এ আটটি স্থানে ওয়াইফাই নেটওয়ার্ক করা হবে, যা প্রাথমিক অবস্থায় গ্রাহকদের জন্যে ফ্রি থাকবে বলে জানান মতিন।

এর আগে জানুয়ারি স্কুল কলেজে ফ্রি ওয়াইফাই চালু করে বিটিসিএল। ওই প্রকল্পে তাদের ৫৮৭টি শিক্ষা প্রতিষ্ঠানে ফ্রি ওয়াইফাই করার কথা রয়েছে।

মতিন বলেন, এখন গ্রাম পর্যায়ে বিটিসিএবার অপটিক র অভিযোগ শোনা এবং তাদে লের সেবা নেই। তবে তারা ইউনিয়ন পর্যন্ত তাদের সেবা নিয়ে যেতে চান।

এক গ্রাহকের প্রশ্নের উত্তরে মতিন বিটিসি। নতুন সংযোগ নেওয়ার আবেদন করা এবং অত্ব নেন মতিন। দায়িত্ব নিয়েঙ্ক্ষিত সেবা দিতে না পারার জ

গত নভেম্বরে বিপ চালু হওয়ার কারণে সেবার মান আটিসিএল-এর ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িই টেলিসেবা নামে একটি অ্যাপ চালু করেছেন যেখানে গ্রাহক চাইলেই যে কোনো অভিযোগ দাখিল করতে পারেন এবং এটি ব্যবস্থাপনা পরিচালক থেকে সংশ্লিষ্ট সবাই দেখতে পান।

অ্যাগের চেয়ে কিছুটা হলেও ভালো হয়েছেনলাইএই অ্যাপের র অভিযোগ শোনা এবং তাদে

সামনের দিনে ফেসবুক লাইভে এসে গ্রাহকদের সমাধানের প্রতিশ্রুতি দেন মতিন।

We will be happy to hear your thoughts

      Leave a reply

      Register New Account
      Reset Password
      Compare items
      • Total (0)
      Compare