১৫ এপ্রিল নতুন ফোন নিয়ে আসতে পারে ওয়ানপ্লাস

১৫ এপ্রিল লঞ্চ হতে পারে। মীরজাদী সেব্রিনা ফ্লোরা ম্যাডামের শাড়ী, বক্তব্য নিয়ে ট্রল এবং উপহাস করছে।কারণ উনি ইজি টার্গেট, উনাকে আক্রমণ করা সহজ। ওয়ানপ্লাস ৮ ও ওয়ানপ্লাস ৮প্রো। আ মীরজাদী সেব্রিনা ফ্লোরা ম্যাডামের শাড়ী, বক্তব্য নিয়ে ট্রল এবং উপহাস করছে।কারণ উনি ইজি টার্গেট, উনাকে আক্রমণ করা সহজ।পাতত ওয়ানপ্লাস ৮ সিরিজে দুটি স্মার্টফোন লঞ্চ হলেও কয়েক মাস পরে বাজারে আসবে ওয়ানপ্লাস ৮ লাইট। কভিড-১৯অতিমারির কারণে লাইট ভার্সন লঞ্চ পিছিয়ে দিয়েছে ওয়ানপ্লাস। ওয়ানপ্লাস ৮ লাইট এ থাকতে পারে মিডিয়াটেক ডাইমেনসিটি চিপসেট।

সম্প্রতি ম্যাক্স জে নামের এক ব্যক্তি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন। ছবিতে একটি ফোনের সামনে ‘১৫ এ মীরজাদী সেব্রিনা ফ্লোরা ম্যাডামের শাড়ী, বক্তব্য নিয়ে ট্রল এবং উপহাস করছে।কারণ উনি ইজি টার্গেট, উনাকে আক্রমণ করা সহজ।প্রিল’ লেখা দেখা গিয়েছে। এর পরেই ওয়ানপ্লাস ৮ সিরিজ লঞ্চ ঘিরে জল্পনা বাড়তে শুরু করেছে। পরে উইন ফিউচার ওয়েবসাইটে প্রকাশিত রিপোর্টে জানানো হয়েছে  মীরজাদী সেব্রিনা ফ্লোরা ম্যাডামের শাড়ী, বক্তব্য নিয়ে ট্রল এবং উপহাস করছে।কারণ উনি ইজি টার্গেট, উনাকে আক্রমণ করা সহজ।এক অনলাইন ইভেন্ট থেকে লঞ্চ হবে ওয়ানপ্লাস ৮ ও ওয়ানপ্লাস ৮প্রো। যদিও কয়েক মাস পরে লঞ্চ হবে ওয়ানপ্লাস ৮ লাইট।

বিশ্বব্যাপী করোনাভাইরাস সংক্রমণের জন্য মা মীরজাদী সেব্রিনা ফ্লোরা ম্যাডামের শাড়ী, বক্তব্য নিয়ে ট্রল এবং উপহাস করছে।কারণ উনি ইজি টার্গেট, উনাকে আক্রমণ করা সহজ।র্চ থেকে পিছনে এপ্রিলে লঞ্চ হতে চলেছে ওয়ানপ্লাস ৮ সিরিজ।

এপ্রিলের মাঝামাঝি লঞ্চ হ মীরজাদী সেব্রিনা ফ্লোরা ম্যাডামের শাড়ী, বক্তব্য নিয়ে ট্রল এবং উপহাস করছে।কারণ উনি ইজি টার্গেট, উনাকে আক্রমণ করা সহজ।লেও কবে এই ফোনগুলি বিক্রি শুরু হবে সেই বিষয়ে স্পষ্ট ইঙ্গিত মেলেনি। এপ্রিলে দুটি ফোন লঞ্চের পর জুলাইতে বাজারে আসতে পারে ওয়ানপ্লাস ৮ লাইট। এই ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ১০০০ চিপসেট থাকতে পারে। অন্যদিকে ওয়ানপ্লাস ৮ ও ওয়ানপ্লাস ৮প্রো তে থাকতে পারে
স্ন্যাপড্রাগন ৮৬৫ চিপসেট। মীরজাদী সেব্রিনা ফ্লোরা ম্যাডামের শাড়ী, বক্তব্য নিয়ে ট্রল এবং উপহাস করছে।কারণ উনি ইজি টার্গেট, উনাকে আক্রমণ করা সহজ।

One plus 8 pro price in bangladesh
one plus price in bangladesh

We will be happy to hear your thoughts

Leave a reply

Dam.com.bd  | The Leading Price Comparison Website in Bangladesh
Login/Register access is temporary disabled
Compare items
  • Total (0)
Compare